পাকিস্তানে আমিই সম্ভবত সবচেয়ে জনপ্রিয় শোয়েব আখতার !

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শোয়েব আখতার বলেছেন, আমিই সম্ভবত পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি, ভারতেও আমার জনপ্রিয়তা আছে। মানুষ আমাকে ভালোভাবেই চেনে। ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির এ পেসার জিও নিউজকে বলেছেন, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) উচিত পিএসএলে আরও দুটি দল বাড়ানো। আর যদি তারা দেখে ফ্র্যাঞ্চাইজি কেনার নিলামে আমি আছি তাহলে আমার জন্য একটা দল নিশ্চিত করা।

পাকিস্তানের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সবমিলে ২২৪ ম্যাচ খেলে ৪৪৪ উইকেট শিকার করা শোয়েব আখতার আরও বলেছেন, আমি থাকলে পিএসএল বিশ্বজুড়ে ছড়িয়ে যাবে, সব জায়গা থেকে বিনিয়োগও আসবে। শোয়েব আখতারের যুক্তি বলিউড সুপারস্টার শাহরুখ খানের মতো তারকারা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল কেনায় আইপিএল শুরু থেকেই জনপ্রিয়তা পেয়েছে। পিএসএলেও যদি তারকারা দল কেনেন তাহলে আইপিএলের মতো জনপ্রিয়তা পাবে। সীমান্ত সমস্যার কারণে ২০০৯ সালের পর থেকেই পাকিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ রয়েছে ভারতে।

এ ব্যাপারে শোয়েব আখতার বলেছেন, ভারত দারুণ একটা দেশ। যখন আমি ভক্তদের মাঝে ছিলাম, কখনও মনে হয়নি এই দেশটা পাকিস্তানের সঙ্গে কোনো লড়াই চায়। কিন্তু যখন ওদের টিভি প্রোগ্রামগুলোতে যাই, মনে হয় কালই বুঝি যুদ্ধ লেগে যাচ্ছে। ভারতের অনেক জায়গায় আমি ঘুরেছি, দেশটাকে অনেক কাছ থেকে দেখিছি। ভারতও পাকিস্তানের সঙ্গে খেলতে উন্মুখ হয়ে আছে।